করোনা প্রাণ কেড়েছে বাবার, ২৪ ঘণ্টার মধ্যে মৃত্যু হল ফার্মাসিস্ট মেয়ের

করোনা চিকিৎসায় হাসপাতালে বেড নেই!‌ প্রত্যেকদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে রোগীর সংখ্যা। এখন করোনা ভাইরাস ঘাঁটি গেড়েছে ইউরোপ। সবচেয়ে বেশি আক্রান্ত স্পেনের মাদ্রিদ এবং ব্রিটেনের লন্ডন শহর। প্রত্যেক দিন দ্বিগুণ হয়ে বাড়ছে মৃতের সংখ্যা।

এর মধ্যে একটি হৃদয় বিদারক ঘটনা ঘটল লন্ডনে। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৬১ বছরের বাবার মৃত্যু পর ২৪ ঘণ্টার মধ্যে মৃত্যু হল তাঁর মেয়ের। লন্ডনের হিথ্রু বিমানবন্দরে কর্মরত ছিলেন ৬১ বছরের সুধীর শর্মা। তার মেয়ে পূজা ছিলেন ফার্মাসিস্ট। সূত্রের খবর, গত বুধবার করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয় বাবা সুধীরের। তার ২৪ ঘণ্টা পর মৃত্যু হয় পুজার। উভয়েই COVIC-19 এ আক্রান্ত ছিলেন বলে খবর পাওয়া গিয়েছে।

হিথ্রু বিমানবন্দর কর্তৃপক্ষ থেকে খবর পাওয়া গিয়েছে, আক্রান্ত ওই বৃদ্ধ ৭ জানুয়ারি পর্যন্ত কাজ করেছিলেন। তারপরই অসুস্থ হয়ে পড়েন। তাঁর মেয়ে পুজা কাজ করতেন ইস্ট সাসেক্সে। ইস্টবোর্ন ডিস্ট্রিক্ট জেনারেল হাসপাতালে কাজ করতে করতে অসুস্থ হয়ে পড়েন। এর পর তাঁর শরীরে COVIC-19-এর রিপোর্ট আসে। এর তিন দিন পর তিনি মারা যান।

ইতোমধ্যে করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসনের। বরিসকে ফোন করে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও। বরিস কাজের মধ্যে থাকবেন জানালেও ভাবা হয়েছিল, তাঁর অবস্থা জটিল হলে দায়িত্ব সামলাবেন স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক। পরে জানা যায়, হ্যানককের শরীরেও করোনার উপসর্গ পাওয়া গিয়েছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *